Add Fingerprint Lock On Your Android Mobile Display - Ronix MIUI Theme - এন্ড্রয়েড ফোনে ফিংগার পিন লক যুক্ত করুন

Add Fingerprint Lock On Your Android Mobile Display - Ronix MIUI Theme - এন্ড্রয়েড ফোনে ফিংগার পিন লক যুক্ত করুন
Ronix MIUI Theme

হ্যালো সকল প্রিয় বন্ধুরা কেমন আছেন? আশা করি আপনারা প্রত্যেকেই অনেক ভালো এবং সুস্থ আছেন। আমরা বেশিরভাগ ব্যক্তি এম আই ইউ আই শাওমি ফোন ব্যবহার করি। আমাদের প্রত্যেকের মোবাইল ফোনে ডিফল্ট ভাবে থিম যুক্ত করা থাকে। আমরা অনেকেই ফোনের থিম পরিবর্তন করতে পারিনা। মোবাইলে ডিফল্টভাবে যে থিম দেওয়া থাকে সেই থিম হয়তো অনেকের পছন্দ হয় না। আপনি যদি MIUI XIAOMI OPPO, VIVO, REALME কোম্পানির ফোন ব্যবহার করেন তাহলে আপনার ওই ফোনে থিম পরিবর্তন করতে পারবেন।

Fingerprint Lock On Your Android Mobile : আজ আমি এন্ড্রয়েড ফোনের এমন একটি থিম দেখাবো, যে থিমটির মাধ্যমে আপনার মোবাইল ফোনের ডিসপ্লের উপর ফিংগার পিন লক ব্যবহার করতে পারবেন। আমরা যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করি বেশিরভাগ ফোনে ফিঙ্গারপ্রিন্ট লক থাকে না। এই থিমটি এমনভাবে ডিজাইন এবং স্টাইল করা হয়েছে যেখানে আপনার মোবাইল ফোনের ডিসপ্লের উপর ফিঙ্গারপ্রিন্ট লক দেখাবে। যখন আপনি ফিঙ্গারপ্রিন্ট লক আপনার মোবাইল ফোনে Set করবেন এবং এটি সত্যিই কাজ করবে। ডিসপ্লের উপর ফিঙ্গার রাখলে মোবাইল আনলক হয়ে যাবে। আপনার এন্ড্রয়েড ফোনে যদি ফিঙ্গারপ্রিন্ট লক না থাকে তাহলে আপনারা Ronix MIUI Theme দিয়ে আপনার ফোনে ফিংগার পিন লক ব্যবহার করতে পারবেন। আপনার ফোনের সৌন্দর্য বেড়ে যাবে। শুধু ফিংগার পিন লক নয়, আপনার মোবাইল ফোনের অ্যাপসের আইকনগুলোর স্টাইল পরিবর্তন হয়ে যাবে, নোটিফিকেশন বার পরিবর্তন হয়ে সুন্দর দেখাবে, ফোনের সেটিংস আগের থেকে অনেক সুন্দর লাগবে, এককথায় আপনার মোবাইল ফোনের সৌন্দর্য আগে থেকে বেড়ে যাবে।

How To Work Ronix MIUI Theme ?
যখন আপনি আপনার এন্ড্রয়েড ফোনে Ronix MIUI Theme apply করবেন তখন ফোনের ডিজাইন পরিবর্তন হয়ে যাবে। আপনার ফোনের ডিসপ্লের উপর ফিংগার পিন লক দেখাবে এবং এই ফিঙ্গারপ্রিন্ট লক ঠিক এভাবেই কাজ করে, যখন আপনি ডিসপ্লের উপর ফিঙ্গার রাখবেন তখন একটা অ্যানিমেশন দিয়ে মোবাইল আনলক হয়ে যাবে। আপনাকে অবশ্যই মোবাইলে ফেসলক অ্যাক্টিভেট করে রাখতে হবে। কারন প্রথমে ফেসলক দিয়ে আপনার ফোন unlock হবে এবং দ্বিতীয়তো যখন আপনি ফোনের ডিসপ্লের উপর ফিঙ্গার রাখবেন তখন অ্যানিমেশন দিয়ে ফোনটি unlock হয়ে যাবে।

Official Download Links :

How To Apply Ronix MIUI Theme On Your Android Mobile ?
1. সবার প্রথমে উপরে দেওয়া লিংকে ক্লিক করে Ronix MIUI Theme ডাউনলোড করুন ( From Theme Apps )
2. থিম অ্যাপসের মধ্যে আসার পর প্রিমিয়াম বাটনে ক্লিক করুন। তাহলে থিমটি আপনার মোবাইল ফোনে ডাউনলোড হতে শুরু করবে
3. যখন Ronix MIUI Theme ডাউনলোড কমপ্লিট হয়ে যাবে তখন Apply বাটনে ক্লিক করুন। তাহলে থিমটি আপনার মোবাইল ফোনে এক্টিভেট হয়ে যাবে
4. এখন আপনি ফোনের সেটিংস এ চলে আসুন
5. এটি তারপর Password & security অপশনটি খুজে বের করুন, Password & security অপশনটি না পেলে সেটিংসে সার্চ করে খুঁজে বের করে ফেলুন
6. তারপর Face Lock অপশনে ক্লিক করুন এবং আপনার ফোনে Face Lock অ্যাক্টিভেট করে ফেলুন
7. ফোনের মধ্যে ফেসলক এক্টিভেট করা হয়ে গেলে আপনার ফোন সুইচড অফ করে আবার অন করুন, তাহলে আপনার ফোন প্রথমে Face Lock এর মাধ্যমে unlock হবে এবং দ্বিতীয়তো আপনার ফোনের ডিসপ্লের উপর ফিঙ্গার রাখুন তাহলে অ্যানিমেশন দিয়ে ফোনটি আনলক হয়ে যাবে।

এভাবেই আপনারা আপনার এন্ড্রয়েড ফোনে ফিঙ্গারপ্রিন্ট লক এক্টিভেট করতে পারবেন। Ronix MIUI Theme আপনার ফোনের সৌন্দর্য বাড়িয়ে দেবে। এই থিমের মধ্যে যে ফিঙ্গারপ্রিন্ট লক দেওয়া আছে সেটা আপনার ফোনে সঠিকভাবে কাজ করবে। এই Blogger Page এ Ronix MIUI Theme যেভাবে এক্টিভেট করা দেখানো হয়েছে ঠিক সেভাবেই করুন, তাহলে আপনি খুব সহজে আপনার ফোনের মধ্যে এই থিম যুক্ত করতে পারবেন।

9 Comments

  1. বাংলাদেশি ব্যাটার হিসেবে দ্রুততম ১৫০০ আন্তর্জাতিক টি-টোয়েন্টি রানের রেকর্ড লিটুর 🇧🇩🔥

    আজকের ইনিংস টাও অসাধারণ ছিল 23 বলে 47 🔥

    ReplyDelete
Previous Post Next Post